পৃষ্ঠাসমূহ

Adds For Help Me

২ জুল, ২০১৪

আল কুরআনে রোজা সম্পর্কে (Al-quran ar ait roja somporka)

আল কুরআন:

"রমজান কুরআন (যাতে মানবজাতির ভালমন্দ থেকে আলাদা হবে) মানবজাতির এবং একটি স্পষ্ট দিক নির্দেশনা এবং রায় একটি গাইড হিসাবে, নাযিল হয়েছিল যা (মাস) হল .." (প্রশ্ন 2:183)

ওহ আপনি যারা ​​বিশ্বাস! এটা আপনি আগে যারা ​​নির্ধারিত ছিল রোযা "আপনি অনেক ভক্তি এবং ন্যায়পরায়ণতা শেখে যে, আপনার কাছে নির্ধারিত হয় (প্রশ্ন 2:183)

এটা আপনার মতই সাধা পারে যে, আপনি আগে তাদের জন্য নির্ধারিত ছিল রোযা জন্য নির্ধারিত হয় ". (Q2: 183)

সবচেয়ে আপনি মধ্যে আল্লাহ দ্বারা সম্মানিত মতই ভাল হয়. "(প্রশ্ন 49:13)

তোমরা শুধু জানতাম যদি .. এবং এটা দ্রুত, তোমরা আপনার জন্য ভাল. "(প্রশ্ন 2:184)

"প্রকৃতপক্ষে আমরা বিদ্যুৎ রাতে তা (কুরআন) নাযিল করেছি. আর কি পাওয়ার রাতে কি আপনার কাছে ব্যাখ্যা করবে? শক্তি রাতে একটি হাজার মাসের চেয়ে ভাল. তাহাতে ফেরেশতা এবং আত্মা নেমে (জিবরাঈল ) আল্লাহর অনুমতি দ্বারা, প্রতি বার্তাবাহক নেভিগেশন: (তারা মর্নিং উত্থানের পর্যন্ত) "শান্তি" (ক্রমাগত) বলে "! (প্রশ্ন 97:1-5)

আমরা একটি সুখী রাতে এটি (এই কুরআন) অবতীর্ণ. সত্যই, আমরা কি কখনো (আমাদের যন্ত্রণা মানবজাতির) সতর্কীকরণ হয়. তাহাতে (যে নাইট) ordainment প্রতিটি ব্যাপার decreed হয়. Amran আমাদের থেকে (অর্থাৎ একটি কমান্ড বা এই কোরান বা প্রত্যেক বিষয় তাঁর ফরমান). সত্যই, আমরা কি কখনো (রাসূল) প্রেরণ করা হয়. আপনার পালনকর্তার পক্ষ থেকে রহমত (হিসাবে). নিশ্চয়! তিনি সব শ্রবণকারী, সব জানেন "(AD-Dukhaan 44: 3-6).

কোন মন্তব্য নেই: