পৃষ্ঠাসমূহ

Adds For Help Me

২৮ জুন, ২০১৪

রমজানের মধ্যে কি রোযা হয়?(Ramadan ar modha ki roja hoi)

কুরআন, আল্লাহ (SWT) বলেন:

দিনের একটি নির্দিষ্ট সংখ্যার জন্য "(রোযা); আপনি যে কোন অসুস্থ, অথবা একটি যাত্রা হল কিন্তু, যদি নির্ধারিত নম্বর পরে দিন থেকে (গঠিত হতে হবে). (কষ্ট দিয়ে) এটা করতে পারেন যারা, একটি মুক্তিপণ, অভাবী যে এক খাওয়ানো হয়. এটা তার জন্য ভাল - কিন্তু তিনি তার নিজের বিনামূল্যে ইচ্ছার,, আরো দিতে হবে. তোমরা শুধুমাত্র জানত এবং যদি এটা, যে, তোমরা দ্রুত আপনার জন্য ভাল


রমজান (মাস) যা এছাড়াও, মানবজাতির একটি নির্দেশিকা হিসেবে, (ভালমন্দ মধ্যে) হেদায়েত ও বিচারের জন্য (লক্ষণ) সুস্পষ্ট কোরআন নাযিল হয় না. সুতরাং যে মাস সময় (তার বাড়ীতে) উপস্থিত যিনি তোমাদের প্রতি এক রোযা তা ব্যয় করা উচিত, কিন্তু কোনো এক অসুস্থ, অথবা একটি যাত্রা হয়, নির্ধারিত সময়ের পরে দিন (গঠিত হতে হবে). আল্লাহ আপনার জন্য প্রত্যেক সুবিধা ইচ্ছুক; তিনি অসুবিধা লাগাতে চান না. নির্ধারিত সময়ের সম্পূর্ণ, এবং তিনি তোমাদের পথ প্রদর্শন করেছেন যে তাঁর কীর্তন করা (তিনি আপনাকে চায়); এবং সম্ভবত তোমরা কৃতজ্ঞ হবে.


আমার বান্দাদের তোমাকে আমার বিষয়ে জিজ্ঞাসা, আমি প্রকৃতপক্ষে নিকট (তাদের কাছে) না: তিনি আমাকে আহ্বান জানাচ্ছে যখন আমি প্রতি আহবানকারীর আহবানে শুনতে: আমার কল শুনুন, একটি ইচ্ছার সঙ্গে তাদের যাক, এবং আমার বিশ্বাস: যে তারা সঠিক পথে হেটে যেতে পারে.


আপনি অনুমতি, fasts রাতে, আপনার wives করার পদক্ষেপ. তারা আপনার পোশাক এবং তোমরা তাদের পোশাক হয়. আল্লাহ তোমরা নিজেদের মধ্যে গোপনে কাজ করতে ব্যবহৃত কি জানেন? কিন্তু তিনি আপনার কাছে পরিণত এবং আপনি forgave; ভোর সাদা থ্রেড এর কালো থ্রেড থেকে স্বতন্ত্র আপনার কাছে প্রদর্শিত না হওয়া পর্যন্ত তাই এখন, তাদের সঙ্গে যুক্ত, এবং আল্লাহ আপনার জন্য বৃত কি চাইতে, এবং খাওয়া পান; রাতে প্রদর্শিত পর্যন্ত আপনার দ্রুত সম্পন্ন; তোমরা মসজিদে পশ্চাদপসরণ আছে কিন্তু যখন আপনার স্ত্রীদের সাথে সংযুক্ত নেই. যারা আল্লাহ (দ্বারা সেট) সীমা আছে. তত্প্রতি পদ্ধতি কাছাকাছি না. সুতরাং আল্লাহ পুরুষদের তার লক্ষণ স্পষ্ট করে তুলতে করেন:. তারা আত্মসংবরণ জানতে পারে "(আল কুরআন: সূরা আল বাকারাহ্ 2:184-187)

কোন মন্তব্য নেই: